এইচএসবিসি চতুর্থবারের মতো দেশের সেরা ব্যাংক

এইচএসবিসি চতুর্থবারের মতো দেশের সেরা ব্যাংক

অর্ধনীতিঃ

দি হংকং এন্ড সাংহাই ব্যাংকিং কর্পোরেশন লিমিটেড (এইচএসবিসি) চতুর্থবারের মতো বছরের সেরা আন্তর্জাতিক রিটেইল ব্যাংক এবং দ্বিতীয়বারের মতো ‘বেস্ট মার্কেটিং এন্ড ব্র্যান্ড ইনিশিয়েটিভ অফ দ্যা ইয়ার’ হিসেবে নির্বাচিত হয়েছে।

সম্প্রতি সিঙ্গাপুরের ম্যারিনা বে স্যান্ডস এ অনুষ্ঠিত এই পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ব্যাংকের পার্সোনাল ব্যাংকিং এ দক্ষতা এবং দেশি ও বিদেশি বাংলাদেশি গ্রাহকদেরকে অবারিত আন্তর্জাতিক সম্ভাবনার সাথে সংযুক্ত করার অঙ্গীকারের স্বীকৃতি হিসেবে এইচএসবিসিকে এই পুরস্কার দেয়া হয়।

এশিয়ান ব্যাংকিং এন্ড ফাইন্যান্স পুরস্কার মূলত এশিয়ায় অবস্থিত ব্যাংকগুলোর নেতৃত্ব এবং গ্রাহক কেন্দ্রিক উদ্ভাবনীমূলক কার্যক্রমের স্বীকৃতি প্রদান করে থাকে।

এই অর্জনের বিষয়ে মন্তব্য করতে গিয়ে এইচএসবিসি বাংলাদেশের সিইও মো: মাহবুব উর রহমান বলেন, “এশিয়ান ব্যাংকিং এন্ড ফাইন্যান্স কর্তৃক ধারাবাহিক এই স্বীকৃতি, গ্রাহকদের জন্যে আমাদের আন্তর্জাতিক ব্যাংকিং এ ক্রমপরিবর্তনশীল চাহিদা মিটানোর সক্ষমতার পাশাপাশি রিটেইল গ্রাহকদের প্রতি আমাদের ক্রমাগত প্রতিশ্রুতিরই প্রমাণস্বরূপ।

অভিনন্দন এইচএসবিসি রিটেইল টীমকে, গ্রাহক পরিষেবা উন্নয়নে তাদের নিরবচ্ছিন্ন প্রচেষ্টার জন্যে।”

পরপর চতুর্থবার এই পুরস্কার অর্জনের বিষয়ে, তানমি হক, হেড অফ পার্সোনাল ব্যাংকিং (রিটেইল ব্যাংকিং), এইচএসবিসি বাংলাদেশ বলেন, “গ্রাহকরাই আমাদের সকল কাজের কেন্দ্রবিন্দু।

বিভিন্ন উদ্ভাবনী সেবার পাশাপাশি আমাদের প্রচারমূলক উদ্যোগ গ্রাহকদের ব্র্যান্ড অভিজ্ঞতায় শ্রেষ্ঠত্ব নিশ্চিত করে।

এই অর্জনটি আমাদের জন্য গর্বের এবং এটি আমাদেরকে গ্রাহকদের জন্য আরো এগিয়ে যেতে অনুপ্রাণিত করবে।”

এইচএসবিসির বিশেষ ব্যাংকিং সেবা – ‘এইচএসবিসি সিলেক্ট’ বিভিন্ন ধরণের সেভিংস এবং লাইফ স্টাইল সুবিধা প্রদান করে। এর বিস্তৃত আর্ন্তজাতিক নেটওয়ার্কের সাহায্যে আর্ন্তজাতিক শিক্ষা এবং বৈদেশিক রেমিট্যান্স সংক্রান্ত লেনদেন করা সম্ভব ।

তাছাড়া গ্রাহকরা খুব সহজেই ব্যাংকের নির্ধারিত রিলেশনশিপ ম্যানেজারদের মাধ্যমে প্রয়োজনীয় আর্থিক সেবা সম্পর্কিত সকল তথ্যের সাহায্যে ভবিষ্যতের আর্থিক পরিকল্পনা করতে সক্ষম হয় ।

-শিশির

FacebookTwitter