অপো নিয়ে আসছে হাইপার বুস্ট প্রযুক্তি!

অনলোইন ডেস্কঃ

 অপো মোবাইল, বাজারে অপো হাইপার বুস্ট প্রযুক্তি নিয়ে আসার ঘোষণা দিয়েছে। হাইপার বুস্ট হলো ফুল সিনারিও; সিস্টেম-লেভেল পারফরম্যান্স বুস্ট ইঞ্জিন, যা অ্যান্ড্রয়েড স্মার্টফোনের কার্যক্ষমতার উন্নতি এবং শক্তি সাশ্রয় করার মাধ্যমে গ্রাহকের স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতাকে আরো সমৃদ্ধ করবে।

এই উন্নত প্রযুক্তিটি বাজারে নিয়ে আসার আগে বেশ কয়েক বছর যাবৎ এর উন্নয়নে বিস্তৃত পরিসরে কাজ করা হয়েছে। হাইপার বুস্ট এমনভাবে ডিজাইন করা হয়েছে, যা ব্যবহারিক দৃশ্য ও আচরণে ব্যাপক পরিবর্তন নিয়ে আসতে সক্ষম হবে।

এটি স্মার্টফোনে অপটিমাইজিং সিস্টেম-লেভেল রিসোর্স এর যথাযথ বিন্যাসের জন্য চমৎকার একটি সল্যুশন এবং অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মের সিস্টেম-লেভেলকে আরও শক্তিশালী করার ক্ষেত্রে অপো’র শক্তি ও দূরদৃষ্টি ক্ষমতার একটি অনন্য উদাহরণ এটি।

অপো রিসার্চ ইনস্টিটিউটের হেড অব দ্যা সফটওয়্যার রিসার্চ সেন্টার রায়ান চেন বলেন, “স্মার্টফোনের পারফরম্যান্স উন্নয়নের লক্ষ্যে আমাদের যাত্রা শুরু হয়েছিল ২০১৫ সাল থেকে। ধারাবাহিক উন্নয়ন ও বিকাশের ফলাফল হিসেবে অপো হাইপার বুস্ট-এর উন্মোচন দেখতে পারা আমাদের জন্য অত্যন্ত সৌভাগ্যের বিষয়।

এর অ্যান্ড্রয়েড সিস্টেমে রিসোর্সের নির্ভুল বিন্যাস ক্ষমতা হেভি-লোড অ্যাপ্লিকেশনের স্মার্টফোনে শক্তি সাশ্রয় এবং কার্যক্ষমতার সকল চ্যালেঞ্জ মোকাবেলায় সহায়তা করবে।

এই কাটিং-এজ প্রযুক্তিটি ইন্ডাস্ট্রিতে প্রযুক্তিগত উদ্ভাবনে আমাদের নেতৃত্ব প্রতিষ্ঠা করেছে এবং আমাদের গ্রাহকদের জন্য সেরা অভিজ্ঞতা নিয়ে আসার প্রতিশ্রুতি পূরণে সহায়তা করেছে ”। 

-এসএম

FacebookTwitter