শুরু হতে যাচ্ছে মার্সেল প্রেজেন্টস হা-শো’র সিজন ৭

শুরু হতে যাচ্ছে মার্সেল প্রেজেন্টস হা-শো’র সিজন ৭

ব্র্যান্ডঃ
দেশের একমাত্র জনপ্রিয় কমেডি রিয়েলিটি শো ‘মার্সেল হা-শো’। সাফল্যের ধারাবাহিকতায় এবার শুরু হতে যাচ্ছে এর সিজন ৭।

প্রতিবারের মতো এবারো ঢাকাসহ আটটি বিভাগীয় শহরে অডিশন পর্ব অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় অংশগ্রহণে আগ্রহীদের জন্য এখন চলছে রেজিস্ট্রেশন কার্যক্রম।

জনপ্রিয় এই রিয়েলিটি শো’র টাইটেল স্পন্সর দেশের শার্ষস্থানীয় ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্ল্যায়েন্স প্রস্তুুতকারী ব্র্যান্ড মার্সেল।

অনুষ্ঠানটির অনলাইন পার্টনার হিসেবে রয়েছে জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম রাইজিংবিডি ডটকম।

সম্প্রতি বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির সাথে মার্সেলের এ বিষয়ে একটি চুক্তি স্বাক্ষর হয়।

একই সঙ্গে উন্মোচন করা হয় সিজন-৭ এর লোগো। ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত ওই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি.’র অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর (এএমডি) নজরুল ইসলাম সরকার, ওয়ালটন ডিজি-টেকের এএমডি লিয়াকত আলী, ওয়ালটনের চিফ মার্কেটিং অফিসার গালীব বিন মোহাম্মদ, মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর আমিন খান, এনটিভির হেড অব মার্কেটিং অঞ্জন কুন্ডু, হেড অব প্রোগ্রাম আলফ্রেড খোকন এবং মার্সেলের ব্যান্ড ম্যানেজার (লিড) উদ্দাম হোসেন মৃধাসহ মার্সেল ও এনটিভির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

এছাড়াও উপস্থিত ছিলেন অভিনেত্রী শবনম ফারিয়া, জাহারা মিতু, অভিনেতা তুষার খান,
কৌতুক অভিনেতা ও রিয়েলিটি শো’র উপস্থাপক আবু হেনা রনি প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়, হা-শো’র সিজন-৭ রিয়েলিটি শোতে বিজয়ী চ্যাম্পিয়ন পাবেন নগদ ৫ লাখ টাকা। প্রথম রানার্স-আপ পাবেন ৩ লাখ টাকা।

এছাড়া সেকেন্ড রানার্স-আপের জন্য থাকছে ২ লাখ টাকা। ওয়ালটনের এএমডি নজরুল ইসলাম সরকার বলেন, “মার্সেল হা-শো কমেডি ইভেন্টের মাধ্যমে মেধাবীদের যেমন খুঁজে বের করা হয়; তেমনি এই প্রোগ্রামের মাধ্যমে আনন্দ উপভোগ করেন কোটি কোটি দর্শক।

মার্সেল ও এনটিভির উদ্যোগের মাধ্যমে দর্শকরা একটি ভিন্ন মাত্রার অনুষ্ঠান দেখার সুযোগ পান। মার্সেল ও এনটিভি পরিবারের এই বন্ধন সবসময় অটুট থাকবে।”

এনটিভির হেড অব মার্কেটিং অঞ্জন কুন্ডু বলেন, ‘মার্সেল হা-শো’তে অংশ নিয়ে নিজেকে আবিষ্কার কারার সুযোগ পেয়ে থাকেন তরুণ কমেডিয়ানরা।

আমাদের প্রত্যাশা, আগের যেকোনো সিজনের চেয়ে এবারের সিজন সবচেয়ে ভালো ও আকর্ষণীয় হবে। বরাবরের মতো এবারো এই শো দিয়ে দেশের কোটি কোটি দর্শককে হাসাতে পারব।’

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter