অর্থনীতিঃ

অ্যাতদডিডাস, নাইকি, পুমা ও লিভাইসের পণ্যে বিশেষ ছাড় পাবেন দেশের শীর্ষস্থানীয় বেসরকারি ব্যাংক স্টান্ডার্ড চার্টার্ড-এর কার্ডধারী গ্রাহকরা।

সম্প্রতি দেশের তৈরি পোশাক খাতের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী ডিবিএল-এর গুলশানস্থ হেড অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে এ চুক্তি সম্পন্ন হয়।

দেশে বিশ্ববিখ্যাত এসব ব্র্যান্ডের ফ্র্যাঞ্চাইজ প্রতিষ্ঠান ডিবিএল লাইফস্টাইল-এর সঙ্গে ব্যাংকের এই সমঝোতা চুক্তি অনুযায়ী, কেবল স্ট্যান্ডার্ড চার্টার্ডের ভিসা সিগনেচার ক্রেডিট, প্লাটিনাম ক্রেডিট ও প্রায়োরিটি ব্যাংকিং ডেবিট কার্ডধারীরা অ্যাডিডাসের পণ্যে ১৫ শতাংশ এবং নাইকি, পুমা ও লিভাইসের পণ্যে ১০ শতাংশ ছাড় উপভোগ করবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা নাসের এজাজ বিজয়, ম্যানেজিং ডিরেক্টর ও হেড অব কর্পোরেট কাভারেজ (কর্পোরেট অ্যান্ড ইনভেস্টমেন্ট ব্যাংকিং) এনামুল হক এবং হেড অব ওয়েলথ অ্যান্ড রিটেইল ব্যাংকিং লুৎফুল হাবিব।

এছাড়াও ডিবিএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এম এ জব্বার, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও গ্রুপ সিইও এম এ কাদেরসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

-শিশির

FacebookTwitter