দি প্রিমিয়ার ব্যাংক ও দাদা (ঢাকা) লিমিটেড এর ক্রেডিট কার্ড চুক্তি স্বাক্ষর

নিজস্ব প্রতিবেদকঃ

 সম্প্রতি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড এর প্রধান কার্যালয়ে প্রিমিয়ার ব্যাংক লিমিটেড এবং দাদা (ঢাকা) লিমিটেড এর মধ্যে ক্রেডিট কার্ড অংশীদারিত্ব চুক্তি সম্পন্ন হয়। প্রিমিয়ার ব্যাংক লিমিটেড এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ আব্দুল জব্বার চৌধুরী এবং দাদা (ঢাকা) লিমিটেড এর পরিচালক জনাব মুসাই লী তাদের স্ব স্ব কোম্পানীর পক্ষে চুক্তি সাক্ষর করেন এবং প্রতীকী কার্ড হস্তান্তর করেন।  

এই চুক্তি অনুযায়ী, দাদা (ঢাকা) লিমিটেডের সকল কর্মকর্তাদের জন্য প্রিমিয়ার ব্যাংকের ক্রেডিট কার্ডের বার্ষিক ফি প্রথম ২ বছরের জন্য পুরোপুরি বিনামূল্যে দেওয়া হবে এবং বছরে ১৫টি লেনদেন করলে ৩ বছর পর ক্রেডিট কার্ড আজীবন বিনাখরচে প্রদান করা হবে। তারা পিওএস মেশিনের (৯০% ক্রেডিট লিমিট) মাধ্যমে নগদ অর্থ উত্তোলনের সুবিধা পাবেন এবং সর্বোচ্চ ৪৫ দিনের মধ্যে কোন সুদ ছাড়াই এই সুবিধা উপভোগ করতে পারবেন।

উক্ত অনুষ্ঠানে প্রিমিয়ার ব্যাংকের পক্ষে আরোও উপস্থিত ছিলেন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব গোলাম আউলিয়া; উপব্যবস্থাপনা পরিচালক জনাব শামী করিম; এসইভিপি এবং উত্তরা শাখার ম্যানেজার মোঃ ফাইজুর রহমান তালুকদার; এসইভিপি এবং সিআরএম বিভাগের প্রধান জনাব ওমর ফারুক ভুঁইয়া; ইভিপি এবং কার্ড বিভাগের প্রধান জনাব মামুন রশিদ; এসভিপি এবং হেড অব ব্র্যান্ড মার্কেটিং জনাব তারেক উদ্দিন এবং দাদা (ঢাকা) লিমিটেড এর পক্ষে উপস্থিত ছিলেন তাদের হিসাব এবং অর্থ বিভাগের সিনিয়ার ম্যানেজার মোস্তফা জাকির কবিরসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।   

 -এসএম

FacebookTwitter