সিটিসেল কর্মীদের ৭ দফা, বাঁচতে চান তাঁরা

No Any widget selected for sidebar

ঢাকাঃ বন্ধ হতে যাওয়া মোবাইল অপারেটর সিটিসেলের কর্মীরা ৭ দফা দাবি নিয়ে রাস্তায় নেমেছেন। প্রতিষ্ঠান বন্ধ হয়ে গেলে যে ক্ষতির মুখে পড়বেন, সেটা থেকে বাঁচার জন্য তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছেন।

মঙ্গলবার সিটিসেলের মহাখালি কাস্টমার কেয়ার সেন্টারের সামনে মানববন্ধন করেন প্রতিষ্ঠানটির কর্মীরা। সেখানেই তারা সাত দফা দাবি তুলে ধরেন। তাদের দাবিগুলোর প্রধান দুটি দাবি হলো, সকল কর্মকর্তা ও কর্মচারীদের বকেয়া পরিশোধ করা এবং ভবিষ্যতের জন্য একটি ভালো উপায় নির্ধারণ করা।

সিটিসিলের চাকরিজীবীদের সংগঠনের সভাপতি আশরাফুল করিম সংবাদ মাধ্যমকে বলেন, ‘আমরা আমাদের সাত দফা কর্তৃপক্ষের কাছে তুলে ধরেছি। তবে তারা এ বিষয়ে আমাদেরকে কোনো রকম কিছু জানাননি। একই সঙ্গে আমরা ২১ আগস্টের মধ্যে বকেয়া বেতন পরিশোধ, ঈদের বোনাস, এলএফএ বোনাস, গ্র্যাচুইটি এবং ক্ষতিপূরণ হিসেবে পাঁচ বছরের পূর্ণ বেতনও আমাদের দিতে হবে।’

আশরাফুল বলেন, ‘আমাদের এখন দিশেহারা অবস্থা। আমরা ভয় পাচ্ছি। সব কিছু শেষ হয়ে যাওয়ার আগে কর্তৃপক্ষের উচিত আমাদের বিষয়ে চিন্তা করা।’ মানববন্ধনের সময়ে সিটিসেলের কর্মীরা বিভিন্ন প্লাকার্ড নিয়ে আসেন। একটি প্লাকার্ডে প্রধানমন্ত্রীর কাছে তাদেরকে বাঁচানোর আহ্বান করা হয়েছে।

জানা গেছে, লাইসেন্স নবায়ন ফি, বার্ষিক তরঙ্গ ফি-সহ বিভিন্ন খাতে সিটিসেলের কাছে সরকারের মোট পাওনা প্রায় ৫০০ কোটি টাকা। এই টাকা পরিশোধে বিটিআরসি থেকে বারবার তাগাদা দেয়ার পরও সিটিসেল তা শোধ করেনি। এরপরই মূলত সিটিসেল বন্ধ করার সিদ্ধান্ত নেয় বিটিআরসি।

বাংলাডেইলি,র

bangladaily

Bangladaily24.com is a Popular online Bangla Newspaper from Dhaka.

Related Posts

leave a comment

Create Account



Log In Your Account